s

Xiaomi Announced a new band series that Redmi Band.



ফিটনেস লাভারদের জন্য Xiaomi launch করল তাদের নতুন ব্যান্ড সিরিজ Redmi Band.

যদিও ফিটনেস ওয়ার্ল্ডে তাদের ফিটনেস ব্যান্ড Mi Band প্রথম থেকেই আছে, তবুও সদ্য রিলিজ হওয়া Realme Band এর সাথে টেক্কা দিতে মূলত এই Redmi Band লঞ্চ করল তারা। শাওমি তাদের Mi Band 4 এর সাথে সামঞ্জস্য রেখে একই ধাঁচে বাজারে এনেছে Redmi Band.

এই রেডমি ব্যান্ডের বাজার মূল্য হচ্ছে চায়নাতে CNY 95 বা $14 £13 ডলার। Basically এটা Mi Band 4 এর একটি অল্টারনেটিভ।

এটাতে থাকছে 1.08" এর কালার OLED Screen যার উপরের স্ক্রিনের গ্লাসটি সম্পূর্ণ Flat.
এই Redmi ব্যান্ডে চার্জিং এর জন্য একটি Standard USB A প্লাগ আছে। এটার ব্যাটারি শাওমি বলেছে যে 14 দিন পর্যন্ত চলবে। আর এটা কে চার্জ দিতে দুই ঘণ্টার মত সময় লাগবে।

এটাতে পাঁচটি Sports Mode দেওয়া হয়েছে। এটাতে Sleep Tracking, Step Counter, NFC, Bluetooth এ ছাড়াও Heart Rate Monitor দেওয়া হয়েছে। এর কলারে এভেইলেবল হচ্ছে Black, Blue, Red & Brown. এছাড়াও একটি স্পেশাল ফিচার হচ্ছে যে এই ব্যান্ডের লকস্ক্রিনে 72 Watch Face দেওয়া আছে যার মধ্যে যেকোন টা কাস্টমাইজ করে আপনি ইউজ করতে পারবেন।

তো এটি হচ্ছে রেডমি ব্যান্ডের একটি ইনসর্ট রিভিউ আর এটি অ্যাভেলেবল হবে চায়নাতে লোকাল টাইম 10am On April 9. আর Pre-order করলে এটার দাম CNY 95 থাকবে আর লঞ্চের পর কিনলে তা CNY 99 হয়ে যাবে।

তাহলে ভালো থাকেন, নিয়মিত পোস্ট গুলো পড়বেন আর আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন সাথে আমাদের এখন Facebook Page available সেখানে like দিয়ে active থাকতে ভুলবেন না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url